ইবিতে রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ ও বিদায় সংবর্ধনা

খলিলুর রহমান ইবিপ্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)অর্থ ও হিসাব বিভাগের আয়োজনে নতুন নিয়োগ প্রাপ্ত রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ এবং চাকরীর মেয়াদ শেষ হওয়ায় এক পরিচালক ও উপ-পরিচালককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। আজ ২ জুলাই সকালে প্রশাসন ভবনের সভাকক্ষে এ বরণ ও বিদায় অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও ইবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিন।

অনুষ্ঠানে যাঁদেরকে বরণ করা হয় তাঁরা হলেন-রেজিস্ট্রার (ভারঃ) এইচ এম আলী হাসান, অর্থ ও হিসাব বিভাগের হিসাব পরিচালক (ভারঃ) শেখ মোঃ জাকির হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) ড. মোঃ নওয়াব আলী খাঁন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারঃ) ড. আমানুর রহমান।

এছাড়াও যাঁদেরকে বিদায় দেয়া হয় তাঁরা হলেন- হিসাব পরিচালক (ভারঃ) মোঃ ছিদ্দিক উল্যা ও উপ-হিসাব পরিচালক মোঃ আব্দুল মান্নান।

উপ-হিসাব পরিচালক মোঃ আনোয়ার পাশা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-হিসাব পরিচালক মিন্টু কুমার বিষ্ণু, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হুমায়ন কবির ও সহকারী হিসাব পরিচালক রুবিনা আক্তার বীনা। এসময় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.