ফরিদপুরে চলছে মাসব্যাপী পদ্মাসেতু ভিত্তিক আলোকচিত্র প্রদর্শনী

মাহবুব পিয়াল,ফরিদপুরঃ
ফরিদপুর শহরের লক্ষিপুরে আলোকিত সোনার মানুষ হতে চাই নামক একটি সংগঠনের উদ্যোগে চলছে মাসব্যাপী পদ্মাসেতু ভিত্তিক আলোকচিত্র প্রর্দশনী। প্রতিদিনই উৎসুক মানুষের ভীড় জমছে এই আলোকচিত্র প্রদর্শনী দেখার জন্য। আলোকচিত্র প্রর্দশনের মাধ্যমে স্বপ্নের পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন থেকে শুরু করে উদ্বোধনের দিন পর্যন্ত সম্পুর্ন ইতিহাস তুলে ধরা হয়েছে। বুধবার (২৯ জুন) রাতে আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন করেন জেলা পরিষদ,ফরিদপুরের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ শামসুল হক ভোলা মাস্টার।

এ সময় ফরিদপুর পৌরসভার ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা,ফরিদপুর জিলা স্কুলের সাবেক শিক্ষক মোঃ মিজানুর রহমান,আওয়ামীলীগ নেতা সৈয়দ রফিকউদ্দিন আহমেদ পোকন, ১৯ নং ওয়ার্ড স্বেচ্ছা সেবক লীগের সভাপতি সৈয়দ রজব উদ্দিন আহমেদ হিরন, জেলা পরিষদ,ফরিদপুরের প্রধান সহকারী দীপন কুমার ঘোষ, শহর আওয়ামীলীগ নেতা অসিম কুমার মালো আলোকিত সোনার মানুষ হতে চাই ফরিদপুরের সভাপতি মোঃ মনিরুল আহসান লিমন, সাধারন সম্পাদক আবুল কালাম সিদ্দিকী ডাবলু, মোঃমিজানুল আহসান লিটন,মোঃনুরুজ্জামান টিপু,রইচ,লিটন,ইমন,ছন্দ,মিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় আলোকিত সোনার মানুষ হতে চাই ফরিদপুরের সভাপতি মোঃ মনিরুল আহসান লিমন জানান, পদ্মা সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন থেকে শুরু করে উদ্বোধনের দিন পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা, সাহসী নেত্রী, সফল রাষ্ট্রনায়ক, স্বপ্নের পদ্মা সেতুর রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল ও সাহসী প্রদক্ষেপ এই প্রদর্শনিতে তুলে ধরা হয়েছে। মাস ব্যাপী এই আলোচিত্র প্রদশর্নী দিন রাত ২৪ ঘন্টাই সবার জন্য উন্মুক্ত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.