কালকিনিতে ডাকাতচক্রের ৫সদস্য আটক, দুইটি পিকাপ সহ চারটি গরু উদ্ধার

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনিতে দেশের বিভিন্ন জেলার ডাকাতচক্রের ৫জন সদস্যকে আকট করেছে থানা পুলিশ। এসময় দুইটি পিকাপসহ চারটি গরু উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মৌলভী বাজার থেকে তাদেরকে আটক করা হয়। এদিকে এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভূক্তভোগী পরবিার। আটককৃতরা হলেন কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বজরুশাহ গ্রামের মিন্টু সরদারের ছেলে সজিব সরদার-(২৮), সিলেটের দক্ষিন সুরমা থানা এলাকার বেটুকরপার গ্রামের তাজ আলী মিয়ার ছেলে কামরুল ইসলাম-(২৮), পিরোজপুরের মটবাড়ীয়া থানা এলাকার দানিসাপা গ্রামের মোঃ বাদশা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান-(৩২), মানিকগঞ্জের সিংরাইল থানা এলাকার বাজিপাড়া গ্রামের জুলমতের ছেলে মোঃ সাকিব-(১৬) ও ঢাকার মিরপুর দারুসসালাম এলাকার রফিকুল ইসলামের ছেলে ইমন-(২০)।

পুলিশ, এলাকা ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট গোলচত্বরের পাসে একটি গরুর খামার নিমান করেন মুন্সীগঞ্জের জামাল বেপারীর খামারি ব্যবসায়ী ছেলে রাব্বি বেপারী। রাতে রাব্বির খামারে ডাকাতচক্রের ওই সদস্যরা উপস্থিত হন। পরে ডাকাতরা খামারে থাকা ব্যবসায়ী রাব্বি, আলভী ও রাতুলকে রশিদিয়ে বেঁধে ফেলে রাখে। এবং এসময় খামের চারটি গরু দুইটি পিকাপে উঠিয়ে নিয়ে রওনা দেয় ডকাতরা। পরে রাব্বি থানা পুলিশকে ফোন দিলে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন সঙ্গীয় ফোর্সনিয়ে পালানোর সময় উপজেলার মৌলভী বাজার থেকে তাদেরকে আটক করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, ডাকাত দলের ৫জন সদস্যকে আটক করা হয়েছে। এবং এসময় দুইটি পিকাপসহ ৪টি গরু উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.