মেধাবী শিক্ষার্থীদের শরীয়তপুর জেলা প্রশাসনের সংবর্ধনা

মোঃ মিজানুর রহমান পাহাড়, শরীয়তপুর জেলা প্রতিনিধি:
জেলাপ্রশাসক- শরীয়তপুর এর তিন (০৩) বছর মেয়াদী (২০২১-২০২৩) অগ্রাধিকার ভিত্তিক কর্ম-পরিকল্পনার অংশ হিসেবে শরীয়তপুর জেলার সকল শ্রেণী-পেশার মানুষের সন্তানদের বিশেষত যারা দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান (মেডিকেল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় সহ অন্যান্য সরকারি বিশ্ববিদ্যালয়)-এ অধ্যয়নরত সেসকল শিক্ষার্থীদের “আমিই বাংলাদেশ” শীর্ষক সম্মাননা প্রদান করা হয়।

সোনার বাংলা গড়ার স্বপ্নের বীজ ভবিষ্যতের কাণ্ডারীদের মধ্যে বপন করাই এই সম্মাননার উদ্দেশ্য; যাতে করে আজকের শিক্ষার্থীরা সুনাগরিক ও মানব সেবক হিসেবে তাঁদের পদচিহ্ন রেখে যেতে পারে উন্নত বাংলাদেশ বিনির্মানে।

পঞ্চম বারের মত শহিদ বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে ৬১ জন শিক্ষার্থীকে জেলাপ্রশাসন, শরীয়তপুরের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ফুলেল শুভেচ্ছাসহ জেলাপ্রশাসকের স্বাক্ষরিত আধা-সরকারি পত্র, উত্তরীয় এবং আর্থিক শুভেচ্ছা উপহার তুলে দেন আগত অতিথিবৃন্দ।

“আমিই বাংলাদেশ” সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার কৃতি সন্তান জনাব মোঃ আখতার হোসেন, সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়।বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জনাব এস.এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর; জনাব জিয়াউর রহমান আহাদ, ম্যানেজিং ডিরেক্টর, বে-গ্রুপ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব,সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ,সাংবাদিকবৃন্দ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.