ঢাবির ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে ৩য় হয়েছেন মাদারীপুরের কেয়া

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটে (কলা অনুষদ) ২০২১-২২ শিক্ষাবর্ষের (স্নাতক) ভর্তি পরীক্ষায় ৩য় হয়েছেন মাদারীপুরের মেয়ে সাবরিন আক্তার কেয়া। সোমবার (২৭ জুন) দুপুরে ফলাফল ঘোষণা করা হয়। সাবরিন আক্তার কেয়া মাদারীপুর সরকারি কলেজের মানবিক বিভাগের ছাত্রী ছিলেন। তিনি মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার জিপিএর ভিত্তিতে প্রাপ্ত নম্বরসহ মোট ৯৬ দশমিক ২৫ পেয়ে তৃতীয় হয়েছন।

মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. জামান মিয়া বলেন, ‘আমরা গর্বিত যে আমাদের মাদারীপুর সরকারি কলেজের ছাত্রী কেয়া ঢাবি ভর্তি পরীক্ষায় তৃতীয় হয়েছে। সব সময় আমি তার সফলতা কামনা করি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটে (কলা অনুষদ) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় ৩য় হওয়া সাবরিন আক্তার কেয়া বলেন, ‘আমার এই সাফল্যর জন্য প্রথমেই মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানাই। এই সাফল্যর পেছনে সবচেয়ে বড় অবদান আমার বাবা-মার। সেই সঙ্গে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য ধন্যবাদ জানাই আমাদের মাদারীপুর সরকারি কলেজের শিক্ষকদের।’

উল্লেখ্য, ঢাবির কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটে আবেদন করেছিলেন ৫৮ হাজার ৫৭৩ জন। পরীক্ষায় অংশ নিয়েছিলেন ৫৬ হাজার ৯৭২ জন প্রার্থী। এই ইউনিটে মোট আসন ১ হাজার ৭৮৮টি।

Leave a Reply

Your email address will not be published.