দিনাজপুর চিরিরবন্দরে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামিকে আটক করেছে র‍্যাব-১৩

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি মাজেদুরকে আটক করেছে বগুড়ার র‍্যাব-১৩ । শুক্রবার (২৪ জুন) মধ্য রাতে বগুড়ার র‍্যাব-১৩ এর একটি অভিজান টিম। বগুড়ার র‍্যাব-১৩ অভিজান টিমটি গোপন সংবাদের মধ্যেমে বগুড়ার সদর উপজেলা থেকে ১ নং আসামি মাজেদুরকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রাথমিকভাবে র‍্যাবের কাছে স্বীকার করেছে।

বগুড়ার র‍্যাব-১৩ সংবাদ সম্মেলনেরম মাধ্যমে জানান আসামি হত্যার দায় শিকার করে ঘটনার বিবরণ দেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ জুন) সকালে চিরিরবন্দরের আমতলী এলাকায় যুবলীগ কর্মী মাজেদুর রহমানের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত মাজেদুর দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের রেলঘুন্টি এলাকার আজিমুর রহমানের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পরিবারের দাবি, সোমবার বিকেলে কয়েক বন্ধু তাকে সদর উপজেলার বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাতে দেড়টার দিকে আমতলী বাজারে মাজেদুরকে কুপিয়ে জখম করে ৭-৮ জন দুর্বৃত্ত। পরে স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি মোটরসাইকেল জব্দ করেছে। এরমধ্যে একটি মোটরসাইকেল মাজেদুরের, অন্যগুলো হামলাকারীদের বলে জানা গেছে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ জানান, একটি প্রাইভেটকারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। হত্যার কারণ জানতে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.