মোরেলগঞ্জে রান্নাঘর থেকে গলাকাটা মরদেহ উদ্ধার

শেখ সোহেল, বাগেরহাট:
বাগেরহাটের মোরেলগঞ্জে নিজ রান্নাঘর থেকে মোকলেসুর রহমান খান(৭৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ১১টায় উপজেলার মধ্য তেলিগাতী এলাকায় ওই বৃদ্ধের রান্নাঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকালে ওই বৃদ্ধের মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ধারণা করা হচ্ছে বাড়িতে একা থাকায় রাতের কোন এক সময় কেউ হত্যা করে ফেলে রেখেছে।
নিহত কৃষক মধ্যম তেলিগাতী গ্রামের মৃত আব্দুর রহিম খানের ছেলে।

তার স্ত্রী ও ৭ জন সন্তান রয়েছে। তবে, ঘটনার রাতে সে একাই বাড়িতে ছিলেন। কারা কি কারনে মোকলেসুর রহমানকে গলা কেটে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার গলা অর্ধেকের বেশি ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

স্থানীয় ইউপি সদস্য বাচ্চু খান বলেন, রাতে একাই বাড়িতে ছিলেন বৃদ্ধ মোকলেসুর রহমান খান। সকালে তার প্রতিবেশী এক নারী বৃদ্ধ মোকলেসুরের মরদেহ দেখতে পায় রান্নাঘরে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, মোকলেসুর রহমান নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা ঘটনাস্থলে রয়েছি। হত্যার রহস্য উদঘাটনে আমরা কাজ শুরু করেছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.