ঢাকা বিভাগীয় কমিশনারের শরীয়তপুর পরিদর্শন

মোঃ মিজানুর রহমান পাহাড়, শরীয়তপুর জেলা প্রতিনিধি:
আজ ১৮ জুন ২০২২ জনাব মোঃ খলিলুর রহমান, বিভাগীয় কমিশনার, ঢাকা বিভাগ, ঢাকা। জেলা প্রশাসকের কার্যালয়, শরীয়তপুর পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি জেলাপ্রশাসকের কার্যালয় সম্মুখস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং সার্কিট হাউজে বৃক্ষরোপণ করেন।

পরবর্তীতে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভা করেন এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর আদালত পরিদর্শন করেন।
জেলা প্রশাসন, শরীয়তপুর কর্তৃক উদ্যোক্তা উন্নয়ন প্রয়াস ” শরীয়তপুর ব্র্যান্ডশপ” এবং শরীয়তপুর পৌর ঈদগাঁ সংস্কার ও নবরুপায়ন কাজের শুভ উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মহোদয়।

পরবর্তীতে বিভাগীয় কমিশনার মহোদয় শরীয়তপুর সদরের চিকন্দী ইউনিয়ন পরিষদ ও ডিজিটাল সেন্টার, চিকন্দী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

সবশেষে বিভাগীয় কমিশনার স্যার নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের নবনির্মিত ৩৫ টি আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর পরিদর্শন করেন এবং ডিজাইন, ড্রয়িং ও স্পেসিফিকেশন অনুযায়ী কাজের গুনগত মান বজায় রাখতে প্রকল্প সংশ্লিষ্টদের নির্দেশনার প্রদান করে। আশ্রয়ন প্রকল্প সাইটে তিনি বৃক্ষ রোপণ করে আজকের পরিদর্শন শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published.