মহানবীকে (সা.) নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদপুরের পারচরে বিক্ষোভ মিছিল সমাবেশ

মাহবুব পিয়াল,ফরিদপুর প্রতিনিধি:
মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়শা (র:)- কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার কটূক্তির প্রতিবাদে ফরিদপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের পারচর-শ্যামসুন্দরপুর-কোমরপুর ও বাহিরদিয়ার সকল মুসলিম তাওহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা পারচর থেকে শুরু হওয়া দুই সহস্রাধিক মুসল্লির অংশগ্রহনে এক বিশাল বিক্ষোভ মিছিল কোমরপুর হয়ে ঢাকা-খুলনা মহাড়ক দিয়ে বাহিরদিয়া ব্রীজ পাড় হয়ে পারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে শেষ হয়।পরে এখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।বিক্ষোভ মিছিল ও সমাবেশে জামিয়া ফরিদিয়া ফরিদাবাদ মাদ্রাসার প্রতিষ্টাতা মোতাওয়াল্লি আলহাজ্ব মো: ফরিদ শেখ,পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হানিফ শেখ, মোহতামিম হাফেজ মাওলানা আমজাদ হোসাইন,মুফতি আব্দুর রশিদ, মুফতি ওমর ফারুক,মুফতি এনায়েত হোসাইন,ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: সোহরাব হোসেন,সরকারী ইয়াছিন কলেজের সাবেক জিএস মুজাহিদ হোসেন রিপনসহ কয়েকশত মুসুল্লি অংশ নেয়।

বক্তারা বলেন, মহানবী (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। অবিলম্ভে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়। এছাড়াও বক্তারা অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব আনারও জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.