পবিপ্রবির সিএসই অনুষদের শিক্ষার্থীদের মোবাইল গেমস ডেভেলপমেন্টে ট্রেইনিং সম্পন্ন

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( পবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের শিক্ষার্থীদের মোবাইল গেইমস ডেভেলপমেন্ট ট্রেইনিং এর সমাপনী অনুষ্ঠান ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার(১৬ জুন) সিএসই অনুষদের এডভান্সড কম্পিউটার ল্যাবরেটোরিতে ট্রেইনিংটি সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির প্রো-ভাইসচ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী, সিএসই অনুষদের ডিন প্রফেসর ড. মুরাদুল বশির, আইসিটি ডিভিশনের কর্মকর্তা-পরামর্শকবৃন্দ ও সিএসই অনুষদের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে প্রকল্পটির বাস্তবায়ন করা হয়।

অনুষ্ঠান শেষে উক্ত অনুষদের শিক্ষক সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, প্রকল্পটি বাস্তবায়নের সাথে জড়িত মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা ও পরামর্শকদের ধন্যবাদ জনাচ্ছি।

বিশেষ ধন্যবাদ জানাচ্ছি পরামর্শক সংস্থা লজিক্যাল ট্রাইএংগেল ও ওয়ান আইসিটিকে। এছাড়াও তিনি উক্ত অনুষ্ঠানে সর্বাত্নক সহায়তা প্রদান করার জন্য পবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর, ডিন সিএসই, ডিন কৃষি ও সিএসই এর সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.