গাইবান্ধায় মহানবী (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় এক ব্যাক্তি অবরুদ্ধ

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধায় মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সুলতান আরেফিন(৫০) নামে একব্যাক্তি অবরোধ করে রাখে স্থানীয় মুসুল্লিরা। খবর পেয়ে পুলিশ আরেফিনকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে। বুধবার দুপুরে সাদুলস্নাপুর উপজেলার নলডাঙ্গায় এ ঘটনা ঘটে। আরেফিন স্থানীয় সোনার বাংলা বিদ্যাপীঠের পরিচালক।

স্থানীয়রা জানান,আরেফিন বিভিন্ন সময় মহানবী (সাঃ)কে নিয়ে আপত্তিকর মন্ত্বব্য করতেন। এরই জেরে আজ সকালে স্থানীয় জনতা নলডাঙ্গা বাজারে তার বাড়ী ঘেরাও করলে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। কিন্তু দুপুরে আবারো কয়েকশত বিক্ষুদ্ধ জনতা তাকে অবররুদ্ধ করে রাখে। এসময় নলডাঙ্গা বাজারের দুপাশের রাস্তা বন্ধ হয়ে যায়। ফলে সকল প্রকার যানবাহন ও পথচারীর চলাচল বন্ধ হয়ে যায়। এছাড়াও স্থানীয় সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ হয়ে যায়। এসময় বিক্ষুব্ধ জনতা আরেফিনের বিচারের দাবীতে শ্লোগান দিতে থাকে।

গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, মহানবী (সাঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করার খবরে বিক্ষুব্ধ মুসুল্লিগন সুলতান আরেফিন নামে এক ব্যক্তি কে অবরোধ করে রাখে। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। আরেফিন এখন পুলিশ হেফাজতে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.