ফুলবাড়ীতে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে স্বপ্নসিঁড়ি সমাজকল্যাণ সংস্থার র‍্যালী

আরিফুল ইসলাম আরিফ,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে র‍্যালী , আলোচনা সভা ও রক্তদাতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে মঙ্গলবার দুপুরে স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় থেকে একটি র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ হল রুমে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোশারফ মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান,স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ও দাতা সদস্য ফজলুল হক ত্রিপুল, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, সাংবাদিক আজিজ মজনু, কোষাধ্যক্ষ ফরিদুল হক, কার্যনির্বাহী সদস্য আতিকুর রহমান , স্বেচ্ছাসেবক জাকির সরকার প্রমূখ।

এ সময় বক্তারা বলেন স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থা একটি অরাজনৈতিক সংস্থা এখন পর্যন্ত ২৫শত ব্যাগ রক্ত প্রদান করেছেন । আলোচনা সভা শেষে ১৫ জন সেরা রক্তদাতাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.