মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াইলে প্রতিবাদ মিছিল

মো: আনোয়ার হোসাইন, কিশোরগঞ্জ প্রতিনিধি:
মহানবী হজরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতার (সাময়িক বহিস্কৃত) কটুক্তির প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইলে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ জুন) বিকেল ৪টায় উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে সকল শ্রেণী-পেশার ধর্মপ্রাণ মুসলমানগণ প্রতিবাদের বিভিন্ন শ্লোগানের মাধ্যমে উপজেলা সদর বাজারে এসে মিলিত হয়।

মহানবী হজরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতার (সাময়িক বহিস্কৃত) কটুক্তির প্রতিবাদে সকল শ্রেণি-পেশার ধর্ম প্রাণ মুসলমানগণ বিভিন্ন স্লোগানের মাধ্যমে উপজেলা সদর বাজারের সবকটি সড়ক প্রদক্ষিণ করে তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের সমাবেশ স্থলে মিলিত হন।

প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, আমরা মুসলমান বিশ্ব নবীর অপমান কিছুতেই মেনে নেব না। ভারতের ক্ষমতাসীন দল (বিজেপি) দুই নেতাকে সাময়িক বহিস্কার করে পার পাওয়া যাবে না। এই দুই কুলাঙ্গারকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে এবং প্রকাশ্যে রাষ্ট্রীয়ভাবে মুসলমানদের কাছে ক্ষমা চাইতে হবে। কারণ মুসলমানদের কলিজার ঠুকরো হচ্ছেন মহানবী হজরত মুহাম্মাদ (সা.)। এসময় নূপুর শর্মার কুশ পোত্তলিকা দাহ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.