মহানবী (সাঃ) সম্পর্কে কটূক্তি করার প্রতিবাদে আশুগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

আকাশ সরকার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কটূক্তিকর বক্তব্য দেওয়ায় ভারতের নূপুর শর্মা ও নবীন জিন্দোল এর শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে মানববন্ধন,বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সোমবার সকাল ১০ টায় ।

চরচারতলা ইসলামিয়া আলিয়া মাদ্রাসা থেকে শুরু করে আশুগঞ্জ গোলচত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনশেষে বিক্ষোভ মিছিল করে গোলচত্বর থেকে মিছিলটি আবার চরচারতলা ইসলামিয়া আলিয়া মাদ্রাসায় এসে শেষ হয় । মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা কাজী সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা কাজী মহিউদ্দিন মোল্লা, জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সহসভাপতি মাজহারুল ইসলাম, মোজাম্মেল হক জালালি, গোলাম মাওলা, মাওলানা মিজানুর রহমান প্রমুখ।

ভারতের একটি উগ্রবাদী গোষ্ঠী এখন দেশটিতে ইসলাম, ইসলামী মূল্যবোধ ও ইসলামী স্মারকগুলোকে বিশেষভাবে টার্গেট করেছে। সে ধারাবাহিকতায় ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী (সা.) ও উম্মুল মোমেমিন হযরত আয়েশা (রা.) কে নিয়ে আপত্তিকর কুরুচিপূর্ণ মন্তব্য করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে । তাই (নুপুর শর্মার) কুরুচিপূণ মন্তব্যের জন্য অবিলম্বের্ অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং বাংলাদেশ সরকার জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করে বলেন মহা নবী সাঃ) কে কটূক্তি করার জন সেই প্রতিবাদে সংসদে নিন্দা প্রকাশ করার জন্য অনুরোধ করেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *