ছাত্রলীগ নেতা অপুর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ। দিবসটি উপলক্ষ্যে রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২ দিনব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচী করছেন বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী সদর উপজেলা শাখার সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সামছুল সালেহীন অপু। তিনি আসন্ন রাজবাড়ী জেলা ছাত্রলীগের কমিটি গঠনে সভাপতি পদ প্রার্থী।

শনিবার (১১ জুন) বিকেল ৪ টায় জেলা সদরের মিজানপুর ইউনিয়নের সূর্যনগর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ফলজ গাছের চারা রোপনের মাধ্যমে কর্মসূচী শুরু হয়। পরে একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে অর্ধশত ফলজ,বনজ ও ঔষুধী গাছের চারা রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মিজানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আমিন উদ্দিন আহম্মেদ মিজি টুকু, বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী সদর উপজেলা শাখার সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সামছুল সালেহীন অপু, সদর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান জয়, মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান হৃদয়,সাধারন সম্পাদক তাজুল ইসলাম,চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ,বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মুরাদ শেখ,সাধারন সম্পাদক মোঃ শাহ আলী সহ অনান্য নেতা-কর্মীবৃন্দ।

সামছুল সালেহীন অপু বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২ দিনব্যাপী শতাধিক বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছি। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জননেতা কাজী ইরাদত আলী অসুস্থ। মহান রাব্বুল আলামিনের দরবারে তার দ্রুত সুস্থতা কামনা করি। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হাসান সান্তুনু ভাইয়ের অনুপ্রেরণায় দলীয় কাজ সহ সকল মানবিক ও সামাজিক কাজগুলো করি।

উল্লেখ্য,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ। দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান তিনি। সেনাসমর্থিত ১/১১-এর তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published.