বাগেরহাটে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধে মতবিনিময় সভা

শেখ সোহেল, বাগেরহাট:
বাগেরহাটে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১জুন) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট হাফিজ আল আসাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন সরকারি পিসি কলেজের অধ্যাপক মোঃ কামরুজ্জামান, বাগেরহাট জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, খানজাহান আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আসিফ উদ্দিন রাখি, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, বাবুল সরদার, প্রধান শিক্ষক ঝিমি মন্ডল, ফারহানা আক্তার, মোঃ কামরুজ্জামান প্রমুখ।

সভায় বাগেরহাট পৌরসভায় অবস্থিত কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেনের শিক্ষক ও প্রতিনিধি, শিক্ষা কর্মকর্তা, রোভার স্কাউট, ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিগন অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভায় শিক্ষা প্রতিষ্ঠানসহ নিজের শহর পরিস্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধে প্রয়োজনীয় আলোচনা করা হয়।

আগামী সাত দিনের মধ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্ন করার নির্দেশ দেন। সেই সাথে জেলার সকল মসজিদের ইমামগণকে ডেঙ্গু প্রতিরোধে করনীয় বিষয়ে মসজিদের মুসল্লীগনকে পরামর্শ দেওয়ার জন্য চিঠি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.