সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন ও বিস্ফোরণে হতাহতের ঘটনায় দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে। ভয়াবহ এ ঘটনায় দেশজুড়ে নেমেছে শোকের ছায়া।

বুধবার দুপুর ১২ টায় দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট ক্যাম্পাসে রোভার স্কাউট গ্রুপের সাপ্তাহিক ক্রু মিটিংয়ে রোভার সদস্য ও শিক্ষকমন্ডলীরা চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন ও বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছে।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষ জনাব, মোঃ আতিকুর রহমান প্রধান, ইউনিট লিডার ও জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ নুরে আলম সিদ্দিকী, গার্ল-ইন ইউনিট লিডার ও জুনিয়র ইন্সট্রাক্টর মোছাঃ শাহনেওয়াজ ফেরদৌস ঋতু, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট মোঃ মারুফ হাসান মেহেদী, গার্ল-ইন সিনিয়র রোভার মেট মোছাঃ ইম্পাজ জাহান ইমুসহ দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপের অন্যান্য সদস্যবৃন্দ।

সাপ্তাহিক ক্রু মিটিংয়ে সকলে সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে গভীর ভাবে শোক প্রকাশের পাশাপাশি রোভার স্কাউট গ্রুপের বিভিন্ন কার্যক্রম নিয়ে সদস্যদের সাথে আলোচনা করেন অত্র ইন্সটিটিউটের শিক্ষকমন্ডলীরা।

Leave a Reply

Your email address will not be published.