ফরিদপুরে বহুমুখী পাটপণ্য বিষয়ক দশ দিনব্যাপী কর্মশালা শুরু

মাহবুব পিয়াল,ফরিদপুর জেলা প্রতিনিধি:
বহুমুখি পাটপণ্যের প্রচার ,প্রসার, ব্যবহার বৃদ্ধি ও নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষে ফরিদপুরে দশ দিনব্যাপী পাটপণ্য বিষয়ক কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় স্থানীয় কবি জসীমউদ্দিন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মশালার উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও জিডিপিসির নির্বাহী পরিচালক রেখা রানী বালা।

ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট বিভুল চন্দ্র দাসের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার , যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক খান মোঃ নঈম, জিডিপিসির প্রশিক্ষন নির্বাহী জাহাঙ্গীর আলম,গোল্ডেন জুটের এমডি মোঃ আব্দুল হাকিম,মানবতার তরী ফরিদপুরের সভাপতি মোঃ মিজানুর রহমান বিশ্বাস টুটুল, আদর্শ পাঠাগারের সভাপতি মোঃ ফয়সাল আলী,সাধারন সম্পাদক হাফিজুল্লাহ আবিদ ,নারীনেত্রী আলেয়া বেগমসহ অন্যান্যরা।

জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার –জেডিপিসি এর উদ্যোগে আদর্শ পাঠাগার ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সহযোগিতায় দশদিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালায় প্রতিবন্ধি, বিধবা নারী, অসহায় ও দরিদ্র ২৫ জন নারী পুরুষ এই প্রশিক্ষনে অংশ নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.