দিনাজপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা, শিশুসহ নিহত ৩

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুর-রংপুর মহাসড়কে ঢাকাগামী যাত্রীবাহী কোচ দিনাজপুরের ব্যাংক কলোনিতে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ জন। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকাগামী আহসান পরিবহনের একটি কোচ দিনাজপুরের সদর উপজেলার ব্যাংক কলোনিতে এসে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম আব্দুর রহিম (৪০)। তিনি পঞ্চগড় জেলার সদর উপজেলা হাফিজাবাদ ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের বাসিন্দা। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাইসা নামের ২ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বাকি একজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে আহসান পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯১৮৯) পঞ্চগড় থেকে ঢাকা যাওয়ার পথে ব্যাঙকালী নামক এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি ব্রিজের র‌্যালিংয়ে গিয়ে আটকে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে অবহিত করলে দিনাজপুর এবং সৈয়দপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে হতাহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

জানা যায়, হাসপাতালে নিয়ে যাওয়ার পর দুজনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। এরপর চিকিৎসাধীন অবস্থায় লাইসা নামের ২ বছর বয়সী ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় আহত বাকিরা এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.