ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে,আটক দুই পলাতক ১

আকাশ সরকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:-
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ।থানায় মামলা,আটক দুই।আটককৃতরা হল,শাওন এবং আরমান এসময় সিয়াম পালিয়ে যায়।
আশুগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়,আশুগঞ্জ উপজেলার তারুয়া ইউনিয়নের তারুয়া উত্তর পাড়ার বয়লার মাঠ এলাকায় শাওন পিতা:-রমজান এবং আরমান,পিতা:- মাতাব প্রকাশ মাতু দুইজন একসাথে আনিকাকে চকলেট দেবার কথা বলে একই এলাকার তারুয়া উত্তর পাড়ার মহররম আলীর দু,চালা টিনের ঘরের ভিতর নিয়ে গিয়ে জোর পুর্বক মায়াবী প্রকাশ আনিকাকে ধর্ষন করে।আশেপাশের লোকজন আনিকার চিৎকার শুনতে পেয়ে দৌড়ে মহররম আলীর ঘরে প্রবেশ করে আনিকাকে উদ্ধার করে ।

এসময় আসামীরা দৌড়ে পালিয়ে যায়।আশুগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং তাৎক্ষনিকভাবে ধর্ষনকারী দইজনকে আটক করে থানায় নিয়ে আসে এবং একজন পলাতক রয়েছে। পরবর্তীতে আশুগঞ্জ থানার অফিসারর ্ইনিচার্জ ধর্ষনের শিকার আনিকার মায়ের অভিযোগের ভিত্তিতে মো.আজাদ রহমান ধর্ষনের মামলা নেয়্।মেডিক্যাল চেকআপরের জন্য আনিকাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পলিশ জানায়।

এ ব্যাপারে মায়াবী প্রকাশ আনিকার মা,হালিমা বেগম জানান,আমার মেয়েকে যারা ধর্ষন করেছে তাদেরকে আইেেনর মাধ্যমে কঠিন শাস্তি দেওয়া হয় এই দাবী আমি প্রশাসনের কাছে করছি।যেন ভষ্যিতে কেউ এধরনের ঘৃন্য কাজ করতে সাহস না পায়।
আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো,আজাদ রহমান বলেন,মেয়ের মা হালিমা বেগমের অভিযোগের ভিত্তিতে অভিযোগ পেয়ে মামলা নিয়েছি এবং ধর্ষনের আলামত পরীক্ষা করার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসাপাতালে পাঠিয়েছি ভিকটিমকে।ডাক্তারী পরীক্ষা ফলাফল পাওয়ার পর পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.