প্রধানমন্ত্রীকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি, জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা প্রকাশ্যে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্বর গেট থেকে বের হয়। এতে নেতৃত্ব দেয় নাটোর -১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে এই মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে রেল গেট এলাকায় ফিরে এসে পুরাতন মুক্তিযোদ্ধা ভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম ঠান্টু এবং পাঁকা ইউনিয়নের চেয়ারম্যান নয়েজ মাহমুদসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এসময় শহিদুল ইসলাম বকুল এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।
উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। এই বিষয় গুলো মেন নিতে পারছে না দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র কারীরা। তারা এখন দেশকে অশান্ত করার অপচেষ্টায় লিপ্ত হয়ে উঠেছেন। বিএনপি, জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা এখন রাজপথকে রক্তে রঞ্জিত করার নীল নকশা তৈরি করেছে। তাই দলের নেতা কর্মীদের ওই সব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকার নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published.