প্রকৌশলী হত্যার দশ দিন পর ঘাতক চালক আটক

শেখ সোহেল, বাগেরহাট:
বাগেরহাটে ট্রাকের চাপায় মশিউর রহমান (৪৫) নামের এক প্রকৌশলী নিহত হওয়ার দশদিন পরে ট্রাকের চালক মিজানুর রহমান কে আটককে করেছে পুলিশ। শুক্রবার (০৩ জুন) সন্ধ্যায় মোল্লাহাট উপজেলার গাওলা এলাকা থেকে ট্রাকচালককে আটক করা হয়। আটক হওয়া চালক হলেন মিজানুর রহমান রামপাল উপজেলার ইসলামাবাদ গ্রামের এস্কেন শেখের ছেলে।

এর আগে গত ২২ মে সকালে মোটরসাইকেল যোগে বাগেরহাট শহরে যাওয়ার উদ্দেশ্য করে তিনি মুনিগঞ্জ সেতু টোল প্লাজার ব্যারিকেড ভেঙে ওই প্রকৌশলীর মোটরসাইকেলে টি কে ধাক্কা দেয় । তার পর না দাঁড়িয়ে তিনি দ্রুত গতিতে চাপা দিয়ে পালিয়ে যায়। সেখানে থেকে সাধারণ মানুষ উদ্ধার করে দ্রুততার সাথে বাগেরহাট সদর হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মশিউর রহমান হলেন বাগেরহাটের সদর উপজেলার গোটাপাড়া এলাকার মৃত আঃ মজিদের ছেলে। নিহত মশিউর রহমান লোকাল গভর্নমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ-লজিক প্রকল্পের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুর রহমান বলেন যে, ঘাতক চালক কে সিসি ক্যামেরা ফুটেজ দেখে তথ্য পেয়ে পুলিশ মোল্লাহাটের গাওলা এলাকা থেকে তাকে আটক করা হয়।
ট্রাক চালক পালিয়ে গিয়ে ট্রাক টিকে নতুন রং করে লুকিয়ে ছিলেন। সেখানে থেকে ঘাতক ট্রাকটিকে খুলনার তেরখাদা থেকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published.