পবিপ্রবিতে শুরু হয়েছে ৪ দিনব্যাপী “বিভাগীয় কোর্স ফর রোভার মেট

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) কৃষি অনুষদ কনফারেন্স রুমে ৪ দিনব্যাপী বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপ শুরু হয়েছে।

বৃহস্পতিবার(২ জুন) ৫টায় উক্ত ওয়ার্কশপের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। আরো উপস্থিত ছিলেন লিডার ট্রেইনার প্রফেসর এ.বি.এম. ফখরুজ্জামান, লিডার ট্রেনার ডা. প্রণব কুমার মণ্ডল, লিডার ট্রেনার জনাব আবুল কালাম আজাদ,
সহকারী লিডার ট্রেনার জনাব মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী লিডার ট্রেনার জনাব মোঃ ইদ্রিসুর রহমান, প্রফেসর ড.আহমেদ পারভেজ, আহবায়ক, বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপ ব্যবস্থাপনা কমিটি-২০২২,পবিপ্রবি এবং মুহাম্মদ আবু হানিফ, (উডবেজার) সদস্য সচিব, বরিশাল বিভাগীয় রোভার মেট ওয়ার্কশপ কমিটি-২০২২, পবিপ্রবি, সহ বরিশাল বিভাগের বিভিন্ন জেলার রোভার গ্রুপের সদস্য।

সবাইকে মানব সেবার আহবান জানিয়ে সদ্য উডবেজার প্রাপ্ত মুহাম্মদ আবু হানিফ বলেন,”আজকে এমন একটি অনুষ্ঠানের মধ্যে আমি উডবেজার হওয়ার সংবাদ পেয়েছি যা সত্যি আনন্দের এবং গর্বের।” প্রফেসর ড.আহমেদ পারভেজ বলেন,”প্রশিক্ষণ অর্জনের মাধ্যমেই সুনাগরিক হিসেবে বেড়ে উঠে হবে।”

পবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন,” নৈতিকতা বিহীন কোন দেশ টিকে থাকতে পাড়ে না। রোভার স্কাউটস এর মাধ্যমে নৈতিক শিক্ষা অর্জন করে দেশের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করো। ”

উক্ত ওয়ার্কশপটি আগামী ৫ জুন (রবিবার) পর্যন্ত চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published.