শ্রীপুর নারীসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১১’শ ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:
অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গাজীপুরের শ্রীপুর থানা পুলিশ। এসময় তাদের দেহ ও বাড়ী ঘরে তল্লাশী করে ১১’শ ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছেন বলে জানান পুলিশ। মঙ্গলবার (৩১ মে) উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বুধবার (১ জুন) গাজীপুর আদালতের মাধ্যমে তারেদরকে কারাগারে পাঠানো হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ।

গ্রেফতারকৃতরা হলো ময়মনসিংহ সদর থানার খাওড়াবড়াইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৩০),একই জেলার ত্রিশাল উপজেলার সিংরাইল গ্রামের শওকত আলীর ছেলে কামাল হোসেন (৩২), গাজীপুরের শ্রীপুর উপজেলার গোদারচালা গ্রামের তেলিহাটি ইউনিয়নের বর্তমান ইকবাল মেম্বারের ছেলে আলমগীর সরকার (৩৪), শ্রীপুর পৌরসভার কেওয়া দক্ষিণখন্ড এলাকার আব্দুর রশীদের ছেলে ফয়সাল (৩০), তার স্ত্রী আইরিন আক্তার তনু (২৭), কেওয়া পশ্চিমখন্ড এলাকার মৃতত উজ্জলের মেয়ে নেহা আক্তার সাথী (১৯) এবং কাওরাইদ ইউনিয়নের ধামলই গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে নীরব আহম্মেদ বাশার (৩১)।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের অভিযান পরিচালনা তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী বাসা থেকে ১১’শ ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.