নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে এক যুবক নিহত

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে রাকিব হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরমের ওভার ব্রীজের ওপর এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন শহরের চকবৈদ্যনাথ এলাকার মৃত জালাল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী এক যুবক রাকিব হোসেনকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে রেলওয়ে স্টেশন প্লাটফরমের ওভার ব্রীজের ওপর নিয়ে যায়। এসময় স্ত্রীর সাবেক স্বামী রাসেল হোসেন ওরফে কাটা রাসেল নামে স্থানীয় সন্ত্রাসী ধারালো ছুরি দিয়ে রাকিবকে তার বুকের ডান ও বাম পাশে আঘাত করে। এ সময় রাকিবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী জানান, ওভার ব্রীজ থেকে আর্ত চিৎকার শুনতে পাওয়া যায়। এসময় কিছু মানুষ ছোটাছুটি করে সেদিকে দৌড়ে যায় এবং কোন একজনকে ধরাধরি করে নিয়ে যেতে দেখা যায়। পরে রেলওয়ে নিরাপত্তা কমী সহ ঘটনাস্থলে গিয়ে রক্ত পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনার কথা কেউ তাদের বলেননি। পরে লোকমুখে শুনেছেন কোন একজনকে ছুরিকাঘাত করেছে কতিপয় দুর্বৃত্ত।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোহসিন ঘটনার সত্যতা নিশ্চিত করলেও প্রাথমিকভাবে হত্যার কোন কারণ জানাতে পারেননি। তবে ঘটনার কারন খতিয়ে দেখা হচ্ছে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.