ব্রাহ্মণবাড়িয়ায় নদীর পাড় থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাজাপুরে নদীর পাড় থেকে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পায়ের ব্যথা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আব্দুস সাত্তার (৬০) নামের ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার ভোরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আবদুস সাত্তার ওই গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুস সাত্তার প্রায় ৪০ বছর ধরে পায়ে পচা রোগে ভুগছিলেন। কিছুদিন পরপর তার ডান পায়ে পচন ধরে প্রচণ্ড ব্যথা করতো। কোন ওষুধই রোগ উপশম হতো না। গত কয়েক দিন আগে আব্দুস সাত্তারের পায়ে মারাত্মক আকারে পচন দেখা দিলে নরসিংদীতে বসবাসরত তার ছেলে রুবেল মিয়া (৩২) বাবাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করান। গত রবিবার কাউকে কিছু না বলে আব্দুস সাত্তার হাসপাতাল থেকে পালিয়ে বাড়িতে এসে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

ভোরে রাজাপুরের মেঘনা নদীর পাড়ে একটা বাঁশের সাথে আব্দুস সাত্তারকে ঝুলতে দেখে স্থানীয় লোকজন উপজেলার দুবাজাইল নৌ পুলিশ ফাঁড়িতে খবর দেন। উপজেলার দুবাজাইল নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও ইনচার্জ কে. এম মনিরুজ্জামান চৌধূরী বলেন, লাশ উদ্ধারের সময় তার এক পায়ে পচন দেখেছি। ময়নাতদন্তের জন্য তার লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.