নোয়াখালীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকী পালিত

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে শহীদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (৩০ মে) দুপুরে জেলা শহরস্থ রশীদ কলোনীর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল শেষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মো.শাহজাহান।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী খান, চট্রগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান প্রমূখ।    

এ সময় বক্তারা বলেন,জিয়াউর রহমান ক্ষমতা থাকাকালীন দেশের সবচেয়ে বেশি উন্নয়ন করেছে। জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে বক্তারা আরো বলেন, জিয়াউর রহমান বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক। বর্তমান সরকার ইতিহাস পরিবর্তন করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলার চেষ্টা করছে। এছাড়া বক্তারা আরো বলেন,বর্তমান সরকার অবৈধভাবে রাতের ভোট করে ক্ষমতা দখল করেছে। সরকার দেশে উন্নয়নের নামে দুর্নীতি, লুট ও অরাজকতা সৃষ্টি করেছে। উন্নয়নের নামে শেখ হাসিনা সরকার হাজার কোটি টাকা লুট করছে, বিদেশে অর্থ পাচার করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ এ সরকারের প্রতি অতিষ্ঠ হয়েছে বলেও মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published.