নোয়াখালীতে নির্বাচন থেকে সরে দাঁড়াতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হুমকি দেওয়ার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচনে প্রচারণার গাড়ীতে হামলা, ভাংচুর, প্রার্থীকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য প্রাণনাশের হুমকির অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছে ,মোহাম্মদপুর ইউপি নির্বাচনে স্বতন্ত্র আনরারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মো.কামাল উদ্দিন মিয়াজী।

সোমবার (৩০মে) দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিন রাজারামপুরস্থ হোসেন আলী মিয়াজী নিজ বাড়িতে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 এ সময় মোহাম্মদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা শাহ আলম, সার্ভেয়ার মিজানুর রহমান, সোহাগ সহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী কামাল উদ্দিন মিয়াজী অভিযোগ করে বলেন প্রতিদ্বন্ধী নৌকা মার্কার প্রার্থীর লোকজন আমার প্রচার গাড়িতে হামলা করে,কর্মী সমর্থকদের মারধর করে। ওই আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে এবং প্রচারণায় বিঘ্ন সৃষ্টি করছে।

তিনি এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি বাস্তবায়নে, এবং নতুন নির্বাচন কমিশনের অধীনে ১ম নির্বাচন গ্রহণযোগ্য করতে নির্বাচন কমিশন, রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। আওয়ামী লীগের বিদ্রোহী এ প্রার্থী নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষে এখন থেকে পুলিশি টহল জোরদার এবং নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট দেয়ার দাবি জানান।

অভিযোগের বিষয়ে জানতে ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ফিরোজ আলম ভূঞা রিগানের মোবাইলে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

Leave a Reply

Your email address will not be published.