পুকুরে গোসল করতে নেমে ছাত্রের মৃত্যু

শেখ সোহেল,বাগেরহাট:
বাগেরহাটের মোল্লাহাটে পুকুরে গোসল করতে নেমে আল আমিন শেখ (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের সংগ্রাম শেখের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে শনিবার রাতে রাজমিস্ত্রীর কাজ শেষে বাড়িতে এসে গোসল করতে যেয়ে সে নিখোঁজ হয়। এঘটনায় নিহতের চাচা বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আল-আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মোঃ ফুল মিয়া শেখের ছেলে। তার এবছর মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

নিহতের পরিবারসূত্রে জানাযায় যে, পড়াশুনার পাশাপাশি আল আমিন রাজমিস্ত্রীর কাজ করত। শনিবার রাত ৮ টার দিকে সে রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে সংগ্রাম শেখের পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তাকে খুজে পায়নি পরিবার। রোববার সকালে স্থানীয়রা তাকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে সেখান থেকে নিহতের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন তারা।

মোল্লাহাট থানা উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) মো. রেজাউল করিম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ সুরতহাল সম্পন্ন করেছি। তার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুরের ঘাট থেকে পা ফসকে পানিতে পড়ে ডুবে সে মারা গেছে। তবে এবিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.