ভ্রাম্যমাণ লাইব্রেরীতে শেরপুর কর্ণার উদ্ভোধন

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর জেলা প্রতিনিধি:
সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের আওতাধীন গণগ্রন্থাগার কর্তৃক বাস্তবায়িত দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরী প্রকল্পের শেরপুর ইউনিট এ শেরপুরের লেখকদের বই দিয়ে শেরপুর কর্ণার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৮ মে) সকালে জেলা শহরের গরুহাটিস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ভ্রাম্যমান লাইব্রেরীর গাড়ীতে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের লেখকদের প্রাথমিক ভাবে শিশুতোষ, কবিতা, ছড়া, গল্প, ভ্রমনকাহিনী, মুক্তিযুদ্ধ বিষয়ক ২১টি বই দিয়ে এ কর্ণার উদ্বোধন করা হয়।

এসময় ভ্রাম্যমান লাইব্রেীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও কবি শাহীনূর শিমুলের কাছে বইগুলো প্রদানের সময় উপস্থিত ছিলেন গাঙচিল শেরপুর জেলার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ, সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, সহ- সভাপতি কবি রাবিউল ইসলাম, সাংবাদিক আবুল হাশিম, সদর উপজেলা গাঙচিলের আহ্বায়ক কবি এমএইচ মুকুল ও সাংবাদিক কাজি মাসুম প্রমূখ।

স্মার্ট ফোনের যুগে শিশু-কিশোরদেরকে অনলাইনের পাশাপাশি কাগজের বইয়ের প্রতি আগ্রহ বাড়াতে এবং শেরপুরের লেখকদের বইয়ের সাথে পরিচিতি ও পাঠ বৃদ্ধির জন্য দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ। ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থান ও সংগঠনে বুক কর্ণারে বই প্রদান করা হয়েছে। এরই অংশ হিসেবে শুক্রবার ভ্রাম্যমান লাইব্রেরী শেরপুর ইউনিটে শেরপুর কর্ণারে বই প্রদান করা হলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *