শ্রীপুরে গৃহবধূর লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ শাহনাজ আক্তারের (২১) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার কাওরাইদ ইউনয়নের কাওরাইদ গ্রামের আব্দুল আজিজের মেয়ে। শুক্রবার বেলা ১১ টায় নিহতের স্বামী ইসমাইল হোসেনের কাশিজুলী গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।    

শাহনাজ আক্তারের বাবা আব্দুল আজিজ জানান, প্রায় তিন বছর আগে বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে ইসমাইল হোসেনের সাথে তার মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়। ইসমাইল পেশায় ভ্যান গাড়ী চালক। বিয়ের পর থেকে ইসমাইল তার মেয়েকে পারিবারিক ছোটখাটো বিষয় নিয়ে রাগারাগি ও মারধর করতো। বৃহস্পতিবার (২৬ মে) রাতে তাদের দুই বছরের শিশুর দুধ আনার কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। স্বামী ও তার পরিবারের লোকজন তার মেয়েকে হত্যা করে গলায় রশি পেঁচিয়ে লাশ ঘরের আড়ার সাথে ঝুলে রেখে আতœহত্যা বলে প্রচার করছে।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার (২৬ মে) রাতে তাদের দুই বছরের শিশুর দুধ কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে। ভোর রাত আনুমানিক ৪ টায় শিশু ঘুম থেকে উঠে তার মাকে ডাকতে থাকলে বাবা ইসমাইল হোসেনের ঘুম ভাঙ্গে। ঘুম থেকে উঠে ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচানো অবস্থায় স্ত্রী শাহনাজের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে নিহতের শ্বশুরের সহযোগীতায় দড়ি কেটে গৃহবধূর লাশ নামান তারা। সুরতহাল প্রতিবেদনে নিহতের গায়ে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এ ঘটনায় অপমৃত্যু মামলা নিয়ে মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

Leave a Reply

Your email address will not be published.