শেরপুরে বিএনপির ভিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর জেলা প্রতিনিধি:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রঘুনাথ বাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল।
এতে বক্তব্য দেন জেলা বিএনপির উপদেষ্টা এ.টি.এম আমীর হোসেন, মামুনুর রশিদ মামুন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মো. ফজলুল হক লাভলু, অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন, আব্দুর রহিম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আওয়াল চৌধুরী, ফজলুর রহমান তারা, শফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক আক্রামুজ্জামান রাহাত, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, মাহফুজুল হক মোল্লা, থানা বিএনপির সদস্য সচিব মো. ফরহাদ আলী, শহর বিএনপির সভাপতি মামুনুর রশীদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রূপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা, জেলা শ্রমিক দলের সভাপতি আশরাফুল ইসলাম জুন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মো. রহুল আমীন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ডিউন প্রমুখ

সমাবেশের সভাপতি ও শেরপুর ৩ আসনের সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল বলেন, শিষ্ঠাচারের শিক্ষা না থাকার কারণেই বর্তমান অবৈধ সরকার প্রধান শেখ হাসিনা তিনবারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশের বৃহৎ দলের দলীয় প্রধান বেগম খালেদা জিয়াকে নিয়ে শিষ্ঠাচার বহির্ভূত বক্তব্য দেয় এবং হত্যার হুমকি দেয়।

তিনি এর তীব্র নিন্দা জানিয়ে বলেন, শেখ হাসিনা বরাবরই এ ধরণের শিষ্ঠাচার বহির্ভূত বক্তব্যে অভ্যস্ত। এজন্য তিনি আদালত কর্তৃক রং হেডেড হয়েছিলেন।
সাংবাদিকরাও তাঁর এ ধরণের বক্তব্যের জন্য বলেছিলেন, তিনি যত কথা বলবেন তত তাঁর ভোট কমবে।
তিনি বলেন, আলেমদের বিরুদ্ধে যারা তালিকা তৈরী করেছে, তারা নিজেরাই তো চরম বিতর্কিত। তাই তাঁদের তালিকা তৈরীর কোন নৈতিক অধিকার নেই।

তিনি আরো বলেন, আজ আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে বেহায়া, নিশিরাতের ভোটারবিহীন মিথ্যাবাদী অবৈধ এ সরকারের পতন ঘটাতে রাজপথে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই।

তিনি এ সংগ্রামের বিজয় ছিনিয়ে আনতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলনে শরীক হবার আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপিসহ সকল অঙ্গদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.