নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি:
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সম্পর্কে অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেসক্লাবের সামনে তারা এ কর্মসূচি পালন করে।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম,নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী খান, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, এ সরকার দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে সরকার গঠন করেছে। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আইনশৃংখলা বাহিনীর মাধ্যমে বিএনপিকে দমিয়ে রাখছে। এ অবৈধ সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে। বিএনপির চেয়ারপার্সন ও ড. মোহাম্মদ ইউনুস কে নিয়ে মন্তব্য করায় তারা সরকারের সমালোচনা করেন। তারেক রহমান অচিরেই দেশে আসবেন এবং তার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করা হবে বলে মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published.