কলেজের ক্লাস বন্ধ রেখে শ্রেণীকক্ষে মাদক ব্যবসায়ীর সংবাদ সম্মেলন!

আবু হাসান (আকাশ),লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধার দইখাওয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজে কলেজ চলাকালীন সময়ে শ্রেণীকক্ষে ক্লাস বন্ধ রেখে সংবাদ সম্মেলন করেছে এক মাদক ব্যবসায়ী। কলেজে এ ধরনের সংবাদ সম্মেলন করায় ছাত্র-ছাত্রীদের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ওই কলেজের শ্রেণীকক্ষে ক্লাস বন্ধ রেখে এ সংবাদ সম্মেলন করেন আব্দুস সালাম নামে এক মাদক ব্যবসায়ীর পরিবার।

জানা গেছে, আব্দুস সালাম নামে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ইতিপুর্বে হাতীবান্ধা থানায় মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে গত কয়েকদিন যাবত বিভিন্ন সংবাদ মাধ্যমে ‘মাদক সম্রাট আব্দুস সালাম’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়ে আসছিল। তার প্রতিবাদে আজ দুপুরে দইখাওয়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শ্রেনীকক্ষে ক্লাস বন্ধ রেখে সংবাদ সম্মেলন করেছেন সালামসহ তার পরিবার।
দইখাওয়া টেকনিক্যাল এ্যান্ড বিএম কলেজের নাম প্রকাশ না করার শর্তে এক ছাত্র জানান, আমার বুঝে আসে না, ক্যামন করে কলেজেরমত একটি প্রতিষ্ঠানে মাদক সম্রাট ছালাম সংবাদ সম্মেলন করে। এখানে আমাদের শিক্ষকদের ভুমিকাও রহস্যজনক। তারা কি কারনে এ ধরনের সংবাদ সম্মেলন করতে দিল।
রাশেদ মেনন বিদ্যুত নামে এক অভিভাবক বলেন, কলেজের মত একটি পবিত্র প্রতিষ্ঠানে কেমন করে একজন মাদক ব্যবসায়ী কলেজ চলাকালীন সময়ে সংবাদ সম্মেলন করে। আমরা আমাদের সন্তানদের নিয়ে খুবই চিন্তিত।
মাদক ব্যবসায়ী আব্দুস সালাম জানান, কলেজ অধ্যক্ষের কাছে অনুমতি নিয়ে সংবাদ সম্মেলন করেছি।

ওই কলেজের অধ্যক্ষ জাহাঙ্গির আলম বলেন, সংবাদ সম্মেলনের বিষয়ে আমাকে কেউ অবগত করেনি। জানার পর তাদের নিষেধ করলেও তারা জোর করে আমার শ্রেণীকক্ষ ব্যবহার করেছেন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, মাদক ব্যবসায়ী আব্দুস ছালাম সংবাদ সম্মেলন করেছে শুনেছি। তার বিরুদ্ধে পূর্বেরও মাদক মামলা রয়েছে। ছালামকে ধরতে আমাদের চেষ্টা অব্যহত আছে।

Leave a Reply

Your email address will not be published.