আশুগঞ্জের আনারকলির বিরুদ্ধে এবার ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ ও গ্রেফতারের দাবী

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আলোচিত মহিলা লীগ নেত্রী আনারকলির বিরোদ্ধে আশুগঞ্জ রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের ভূমি দখলের প্রতিবাদে শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ এবং বিক্ষোভ মিছিল করেছেন কোমলমতি শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১১টার দিকে আশুগঞ্জের গোলচত্বর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন তারা। এতে ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে প্রায় আধাঘন্টা যানজটের সৃষ্টি হয়। বিক্ষোভ মিছিলে শিক্ষাথর্রিা মহিলা আওয়ামীলীগ নেত্রী আনারকলিকে বিরোদ্ধে ভুমি জবরদখলকারী এবং আমার স্কুল আমার মা দেখল হতে দি বনা ,গ্রেফতারের দাবী জানান ।

বৃৃহস্পতিবার দুপুর ১২টায় অবরোধ এবং বিক্ষোভমিছিল শেষে রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম ্রশ্রেনীর শিক্ষার্থী বর্ষা বলেন,জেলা মহিলা আওয়ামীগের নেত্রী স্থানীয় ফকির বাড়ির বউ আনারকলি আমাদের বিদ্যালয়ের বিপুল পরিমান জায়গা দখলকরে রেখেছে। উক্ত জায়গা দখলমুক্ত এবং মহিলা আওয়ামীগের নেত্রী স্থানীয় ফকির বাড়ির বউ আনারকলিকে গ্রেফতারের দাবীতে আমাদের এই মানবন্ধন।আমাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।

আশুগঞ্জ রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের ভূমি দখল প্রতিরোধ বাস্তবায়ন কমিটির আহবায়ক মো.আবু মুসা বলেন,বিদ্যালয়ের জায়গা উদ্ধারের জন্য আমরা প্রথমে মৌখিকভাবে আনারকলিকে বললে সে আমাদের সাথে খারাপ ব্যবহার করে।পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলা প্রশাসককে আমরা বিষয়টি লিখিতভাবে জানায় ।পরবর্তীতে দেশে করুনা মহামারী শুরু হলে আর বিষয়টি নিয়ে কথা হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *