শ্রীপুরে ট্রেনের ধাক্কায় নারী নিহত

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে ট্রেনের ধাক্কায় মিনারা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বেলা সাড়ে ১১ টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিনরা বেগম উপজেলার বরমী ইউনিয়নেরর দরগাচালা গ্রামের হালিম উদ্দিনের স্ত্রী। জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল্লাহ হিরো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় সাইদুর রহমান নামের এক ব্যক্তি জানান, মেয়েকে দেখতে মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয় মিনারা। এরপর বেলা সাড়ে ১১টার দিকে মাইজপাড়া রেল ক্রসিংয়ের অদূরে রেলের স্লিপারের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। শারীরিক অবস্থা দেখে ট্রেনে ধাক্কায় মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা। তবে, কোন ট্রেনে এই ঘটনা ঘটেছে তা কেউ জানাতে পারেননি।

এসআই শহিদুল্লাহ হিরো জানান, ওই নারী সকালে শ্রীপুর উপজেলার সাতখামাইর (মাইজপাড়া) গ্রামের রেললাইনে ট্রেনের ধাক্কায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.