নোয়াখালীতে মানহানির হামলা থেকে অব্যাহতি পেলেন দুদকের তিন কর্মকর্তা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর আদালতে হওয়া একটি মানহানির মামলা থেকে অব্যাহতি পেয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) নোয়াখালী শাখার তিন কর্মকর্তা। অব্যাহতি পাওয়া কর্মকর্তারা হলেন, নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম,সহকারী পরিচালক মো.মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো.সুবেল আহামেদ। গতকাল সোমবার যুগ্ম-জেলা জজ আদালতের বিচারক মাশফিকুল হক উভয় পক্ষের শুনানি শেষে তাদের অব্যাহতির আদেশ দেন বলে জানান নোয়াখালী দুদক শাখার আইনজীবী আবুল কাশেম।

তিনি বলেন, এ মামলার ৪-৬নং বিবাদী যথাক্রমে নোয়াখালী দুদক কার্যালয়ের সাবেক ডিডি জাহাঙ্গীর আলম,সহকারী পরিচালক মো.মশিউর রহমান ও বর্তমান পরিচালক মো.সুবেল আহামেদ লিখিত জবাব দাখিল পূর্বক প্রতিদ্বন্ধিতা করে আসছেন। উক্ত মামলায় আদালত গতকাল সোমবার ২৩ মে উভয় পক্ষের শুনানী করে। এ মামলায় উভয়পক্ষের শুনানী শেষে তিনজন কর্মকর্তার নাম আরজি থেকে কেটে তাদের মামলা থেকে অব্যাহতি দিয়ে দেন।

মানহানির মামলার অভিযোগে বলা হয়, নোয়াখালী জজকোর্টের নাজির (সাময়িক বরখাস্তকৃত) মো.আলমগীরের বিরুদ্ধে দুদকের তিন কর্মকর্তা প্রত্যক্ষ সহযোগিতায় এবং ইন্ধনে সময় টিভি ২০২১ সালের ২৩ ফেব্রুয়ারি আদালতের তৃতীয় শ্রেণীর কর্মচারীর অবৈধ সম্পদের পাহাড় শিরোনামে সংবাদ প্রচার করে। এ সংবাদে বাদীর ১০ কোটি টাকার মানহানি হয়েছে মর্মে দাবি করে উক্ত ১০ কোটি টাকা বিবাদীদের নিকট থেকে আদায়ের নিমিত্তে টিভি চ্যানেলের মালিক ও সাংবাদিককে ১-৩নং আসামি করে মানহানি মামলা করে।

Leave a Reply

Your email address will not be published.