ভোলার দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী!

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলা জেলার দৌলতখান উপজেলার ইউপি নির্বাচনে এবার চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মুন্সি মো: ওবায়দুল্লাহ ও তার ছেলে মুন্সি জাফর উল্লাহ রাবিন। তারা উপজেলা সৈয়দপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের দিনে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার আবদুস সালাম খাঁন।

স্থানীয় সূত্রে জানা যায়, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুন্সি মো: ওবায়দুল্লাহ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছেন। কিন্তু দল থেকে তিনি মনোনয়ন পাননি। তাই তিনি ও তার ছেলে স্বতন্ত্র প্রার্থী হয়ে ইউপি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। মুন্সি মো: ওবায়দুল্লাহ বলেন, দীর্ঘদিন ধরে দলের জন্য সক্রিয়ভাবে কাজ করে আসছি। কত মামলা-হামলার শিকার হয়েছি। আওয়ামী লীগের দুর্দিনে আমি পাশে ছিলাম। কিন্তু দল আমাকে মনোনয়ন দেয়নি। তাই আমি ও আমার ছেলে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ইতোমধ্যে আমাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কর্মকর্তা।

বাবা-ছেলে শেষ পর্যন্ত মাঠে থাকবেন কিনা এমন প্রশ্নের জবাবে মুন্সি মো: ওবায়দুল্লাহ বলেন, সেটা পরিস্থিতির ওপর বুঝে দেখা যাবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুস সালাম খাঁন বলেন, দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছে। বাছাইয়ের পর্বে তাদের সবার মনোনয়ন বৈধতা পেয়েছেন। এরমধ্যে বাবা-ছেলে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *