ইবিতে সিনিয়রকে পেটালো জুনিয়র

খলিলুর রহমান , ইবি প্রকাশিত:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাইকেল চালাতে রাস্তায় সাইড দেওয়ার কথা বলায় সিনিয়রকে জুনিয়র কর্তৃক মারধর করার অভিযোগ উঠেছে। শনিবার (২১ মে) রাত সাড়ে ৮ টার দিকে সাদ্দাম হোসেন হলের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

ভুক্তভোগী হিসাব বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদরিল হাসান জানায়, আমি সাইকেল নিয়ে সাদ্দাম হলে বন্ধুর রুমে যাচ্ছি এসাইনমেন্ট করার জন্য ওরা হলের গেইটে দাঁড়িয়ে আছে, আমি সাইকেল ব্রেক করে ওদের বললাম এই তোমরা সাইড দেও রাস্তা থেকে সরে দাঁড়াও আমি ভিতরে যাব, তো ও বলল এই আপনি বলার কে আপনি বলবেন কেন, তারপর আমাকে এত জোরে থাপ্পড় দিয়েছে যে আমি গালে কতক্ষণ হাত দিয়ে অবাক হয়ে রইলাম।

এই বিষয়ে অভিযুক্ত বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ধ্রুবর কাছে জানতে চাওয়া হলে তিনি জানায়, আমি ও আমার বন্ধুরা রাস্তা দিয়ে যাচ্ছিলাম, তখন সাইকেল আমার শরীরে লাগিয়ে দেয়। ভাইকে যখন বলি একটু দেখে সাইকেল চালাবেন। তখন সে আমাকে মারতে আসে এবং কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, প্রক্টরিয়াল বডির সাথে ভুক্তভোগীর কথা হয়েছে। তারা বলেছে কাল (আজ) সকালে তারা প্রক্টর অফিসে নাম পরিচয় দিয়ে একটি আবেদন করবে।

Leave a Reply

Your email address will not be published.