রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষা’র প্রশ্নপত্র ফাস চক্রের ১৩ সদস্য গ্রেপ্তার

কাজী তানভীর মাহমুদ,রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ (২য় পর্যায়ের ) প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ১৩ সদস্য কে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।আটককৃতদের মধ্যে ৫ জন প্রাথমিক শিক্ষক রয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম।

পুলিশের হাতে গ্রেপ্তাকৃতরা হলো,মোঃ নুরুল হক হাওলাদার, মোঃ হারুন সরদার, রেজাউল করিম, আবু সালাম, মুনছুর মন্ডল, রুবেল মাহমুদ,ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মিজানুর রহমান, রুমান হাসান, মাইনুল ইসলাম, ও ফরিদা বেগম।

শুক্রবার (২০ মে) বিকেল সাড়ে ৫ টায় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) প্রানবন্ধু চন্দ্র কৃঞ্চ বিশ্বাস।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র কৃঞ্চ বিশ্বাস জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম। এ ব্যপারে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.