গাইবান্ধা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় গোবিন্দগঞ্জ থানা জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত

গাইবান্ধা:
গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ মে বৃহস্পতিবার সকালে, গাইবান্ধা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম।

মাসিক কল্যান সভায় সার্বিক কর্ম মূল্যায়নে গোবিন্দগঞ্জ থানা সমগ্র জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হওয়ায়, অফিসার ইনচার্জ জনাব মোঃ ইজার উদ্দিন মহোদয়কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়াও শ্রেষ্ঠ এস.আই হিসেবে এস.আই সঞ্জয় কুমার সাহাকে এবং শ্রেষ্ঠ এ.এস.আই হিসেবে মোঃ মাসুদ রানাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পাশাপাশি, আজ অনুষ্ঠিতব্য গাইবান্ধা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায়- ২০২২ইং সালের জানুয়ারি থেকে এখন পর্যন্ত কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ৬ জন পুলিশ সদস্যকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়াও গত মাসে ৩ জন পুলিশ সদস্য চাকুরী থেকে অবসর গ্রহণ করায় জেলা পুলিশের পক্ষ থেকে তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয়।

মাসিক কল্যাণ সভা শেষে জেলা পুলিশের কনফারেন্স হলে এপ্রিল ২০২২ইং মাসে জেলার বিভিন্ন স্থানে সংঘটিত হওয়া অপরাধ পর্যালোচনা নিয়ে একটি অপরাধ সভা অনুষ্ঠিত হয়।
অপরাধ সভায় মাননীয় পুলিশ সুপার অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এর পূর্বে, পুলিশ লাইন্সে একটি মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।
মাস্টার প্যারেডে উপস্থিত থেকে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম মহোদয় অভিবাদন গ্রহন করেন। প্যারেডে অংশগ্রহনকারী প্রত্যেকে সুনিপুন কুচকাওয়াজ প্রদর্শন করায় পুলিশ সুপার সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত সভা সমূহে অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার এবং বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
সভায় উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কি না, এসকল বিষয়ে আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.