বগুড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের চাকায় চাপা পড়ে  নিহত-১ 

মাসুম বিল্লাহ, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়া শেরপুর উপজেলায় দাঁড়িয়ে থাকা গাড়িকে ধাক্কা দাঁড়িয়ে থাকার গাড়ির হেলপার আলমগীর হোসেন (৩০) ঘটনাস্থলে নিহত হয়েছে।  নিহত আলমগীর হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর থানার চন্ডিপুর নয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। এ ঘটনায় পেছনে ধাক্কা দেওয়া ট্রাক ড্রাইভার সুমন হোসেনকে আটক করেছে পুলিশ। আটককৃত সুমন ঠাকুরগাঁ জেলার মিলন নগর গ্রামের শমেস আলীর ছেলে।

বুধবার (১৮ মে) সকাল সাতটায় ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রড বোঝাই ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৯৫৯) দিনাজপুরে দিকে যাচ্ছিল। শেরপুর উপজেলার মহিপুর এলাকায় পৌঁছালে ট্রাকটির পেছনের একটি চাকা নষ্ট হয়ে যায়। সেই চাকা রিপেয়ারিং করার জন্য রাস্তার পাশে গাড়ি দাঁড় করে রেখে রিপেয়ারিং এর কাজ করছিল হেলপার। সকাল সাতটার দিকে ঠাকুরগাঁগামী আরেকটি ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৭৫২) দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছনে ধাক্কা দেয়।  দাঁড়িয়ে থাকা ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই হেলপার আলমগীর নিহত হয়। এ ব্যাপারে পেছনে ধাক্কা দেওয়া ট্রাকের  (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৭৫২) ড্রাইভার সুমন হোসেন জানান, আমি ঠাকুরগাঁ দিকে যাচ্ছিলাম পেছনের একটি গাড়ি আমাকে ওভারটেক করার সময় তাপ দিলে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনের অংশ আমার ট্রাকের ডলার সাথে লেগে এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বাণী উল আলম জানান, পেছনে ধাক্কা দেওয়ার ট্রাক ড্রাইভার সুমন হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.