দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত১, আহত ৩

জাহিদুল ইসলাম জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি:
পটুয়াখালীর সাগরকন্যা খ্যাত কুয়াকাটায় ঘুরতে যাওয়ার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খালিদ সাইফুল্লাহ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

মঙ্গলবার (১৭ মে) রাত ৯টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর এলাকার নুপুর সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাকিব শেখ (১৭), বেল্লাল হাওলাদার ও বাদল মিয়া (৩৮)। আহতদের কলাপাড়া ও কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল সেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত খালিদ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মকবুল ফরাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে আটটার দিকে খালিদ ও সাকিব দুই বন্ধু মোটরসাইকেলে কলাপাড়া থেকে কুয়াকাটা সৈকতে ঘুরতে যাওয়ার উদ্দেশে রওয়ানা দেয়। এ সময় মহিপুরের নুপুর সিনেমা হল সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা বেল্লাল ও বাদলের বহনকারী মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুয়াকাটা এবং পরে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে সেবাচিমে পাঠান। পরে রাত ১১টার দিকে বরিশাল নেওয়ার পথে খালিদ সাইফল্লাহর মৃত্যু হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। পরবর্তীতে অবস্থা অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.