শেরপুরে তক্ষক সহ দুজন গ্রেফতার

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতীতে জীবিত একটি তক্ষকসহ প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। উপজেলার ঘাগড়া তেঁতুলতলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন, ঢাকার মগবাজারের নয়াটোলা এলাকার মৃত আশরাফুল করিমের ছেলে মো. সিরাজুল করিম (৩৮) ও শেরপুর সদরের মির্জাপুর কান্দিপাড়া এলাকার মৃত শাহ মাহমুদের ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫)।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঘাগড়া তেঁতুলতলা বাজারের সুচনা হার্ডওয়ার অ্যান্ড ভ্যারাইটিজ স্টোরের সামনে পাকা রাস্তার ওপর অভিযান চালায়। এ সময় জীবিত একটি তক্ষকসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, আটকদের তথ্যমতে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ত্রিশ লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো এই চক্রটি। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ঝিনাইগাতী থানায় মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published.