জাতীয় ক্রীড়া পুরষ্কারে ভূষিত ইবি উপাচার্যকে সংবর্ধনা

ইবি,প্রতিনিধিঃ
জাতীয় ক্রীড়া পুরস্কার পাওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। সোমবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু পরিষদ ও শাপলা ফোরামের আয়োজনে প্রশাসন ভবনের সভাকক্ষে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

জানা গেছে, প্রফেসর ড. মাহবুবুল আরফিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আবদুস সালাম, বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. আনোয়ার হোসেন।

এছাড়া বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ও প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেনসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষকদের সংগঠন শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, শারীরিক শিক্ষা বিভাগ ও সহায়ক কর্মচারী সমিতি উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরে ভিসি অফিসে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিজানূর রহমানের নেতৃত্বে ড. আবদুস সালামকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি ড. আবদুস সালাম বলেন, “আমি আমার কাজের জন্য জাতীয় পর্যায়ে পুরস্কার পাবো এটা ভাবিনি। আমাকে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আর আমি মনে করি, আপনি যত ছোট কাজই করেন না কেন, সফলতার জন্য আপনাকে অবশ্যই লেগে থাকতে হবে।”

উল্লেখ্য,গত ১১ মে, ২০২২ তারিখ সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ৮৫ জন সেরা খেলোয়াড় ও সংগঠককে ২০১৩-২০২০ সালের জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান করা হয়। ২০১৫ সালের ক্রীড়া সংগঠক ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামকে জাতীয় ক্রীড়া পুরস্কারে ভূষিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.