ভোলায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হেতনার হাট খালে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিশু মমিনের (৪) মরদেহ উদ্ধার করেছে উদ্ধার অভিযানে অংশ নেওয়া দল।

রোববার (১৫ মে) দুপুর বারটার দিকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। মমিন ওই ওয়ার্ডের মো. ফারুক বেপারির ছেলে। ভোলার ফায়ার সার্ভিস ইন্সপেক্টর মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আজ ভোর ৬টা থেকে ভোলা ফায়ার সার্ভিস, বরিশালের ডুবুরি দল ও ভোলা কোষ্টগার্ড দক্ষিণ জোনসহ তিনটি দল নিখোঁজ হওয়া মমিনের উদ্ধার অভিযানে অংশ নেয়। পরে ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, মমিনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১৪ মে) দুপুর ১টার দিকে স্থানীয় হেতনার হাট খালে গোসল করতে গিয়ে শিশু মমিন নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান না পেয়ে ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে ভোলা ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। পরে ভোলা ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরি দলের একটি টিম বিকেল সাড়ে পাঁচটার দিকে শিশু মমিনকে উদ্ধার করতে যৌথ অভিযানে নামে। রাত সাড়ে দশটার দিকে উদ্ধার অভিযান সেদিনের মতো সমাপ্ত ঘোষণা করা হয়। এরপর আজ রোববার ভোর ৬টা থেকে আবারও উদ্ধার অভিযান শুরু হয়। 

Leave a Reply

Your email address will not be published.