নালিতাবাড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট উদ্ভোধন

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর জেলা প্রতিনিধি:
শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা পর্যায়ে মাদকমুক্ত যুব সমাজ গঠনের লক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ-১৭ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ মে) উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি স্টেডিয়ামে এই খেলা উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের সভাপতিত্বে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নকলা-নালিতাবাড়ীর সাংসদ বেগম মতিয়া চৌধুরী। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি অব্দুস সবুর, উপ-প্রচারর সম্পাদক তাকিজুল ইসলাম তারা, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক চঞ্চল, ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী, জামাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, প্রেসক্লাবের ক্রীড়া ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মুঞ্জরুল আহসান, উপজেলা যুবলীগ নেতা হাফিজুল ইসলাম জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকারিয়া ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মমিন লিক্সন প্রমুখ।

উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন পোড়াগাঁও ইউপি একাদশ ও নন্নী ইউপি একাদশ। উপজেলার শতশত ক্রীড়ামোদী দর্শক এই খেলাটি উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published.