ফরিদপুর জেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

মাহবুব পিয়াল,ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুর জেলা আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সরকারী রাজেন্দ্র কলেজ শহর ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত ফরিদপুর জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে শামীম হক ও সাধারণ সম্পাদক হিসেবে শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ এর নাম ঘোষণা করেন ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রধান অতিথি ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

এর আগে ভার্চুয়ালি ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আউয়াল, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.