নোয়াখালীতে ফুটবল খেলার মাঠে যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কবিরহাট উপজেলায় ফুটবল খেলার মাঠে শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতের নাম মো.ফয়সাল (২৩)। সে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নূর সোনাপুর গ্রামের নয়া মিয়া বেপারী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে।

গতকাল বুধবার (১১মে) সন্ধ্যার সন্ধ্যার দিকে উপজেলার নূর সোনাপুর গ্রামের একটি ফুটবল মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মো.ফারুক জানান,প্রতিদিন বিকেলে নূর সোনাপুর গ্রামের মাঠে দু’দল ফুটবল খেলেন। বুধবার বিকেলের দিকে ফয়সাল বাড়ির পাশের ওই মাঠে ফুটবল খেলতে যায়। প্রথমার্ধের খেলা শেষে ফয়সাল পানি পান করে পুনরায় খেলতে নামে। একপর্যায়ে সন্ধ্যার দিকে ফয়সাল শ্বাসকষ্টে বুকের ব্যাথা অনুভব করে খেলার মাঠে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করেন নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম সিরাজ উল্যাহ। তিনি বলেন,ফুটবল খেলার মাঠে অসুস্থ হয়ে এক যুবক মৃত্যুবরণ করেছে। বিষয়টি স্থানীয়রা আমাকে অবহিত করে।

চেয়ারম্যান আরো জানায়,মৃত ফয়সল চট্রগ্রামে পোর্টে চাকরি করত। ঈদুল ফিতরের ছুটিতে সে বাড়িতে আসে। বিকেলের দিকে সে তাঁর বড় ভাইকে জানায় যে ফুটবল খেলতে যাচ্ছে। তখন তার ভাই তাকে ফুটবল খেলতে যেতে বারণ করে। সে আগে থেকে শ্বাস কষ্ট রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।  

Leave a Reply

Your email address will not be published.