গোবিন্দগঞ্জে বিদ্যুৎ স্পর্শে শ্বশুর ও জামাইয়ের মর্মান্তিক মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নে বিদ্যুৎ স্পর্শে শ্বশুর ছায়েদ মিয়া(৬০)ও জামাই সাজু মিয়া(৩০)এর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের সাবগছি কালিকাপুর গ্রামের মৃত আমির হোসেনের পুত্র ছায়েদ মিয়া ও বিশুবাড়ী গ্রামের সাজু মিয়া, তারা শ্বশুর জামাই মিলে ক্ষেতের কাটা ধান ছাড়ানোর জন্য ধান মাড়াই মেশিন নিয়ে বাড়ীর ভিতরে প্রবেশের সময় বাড়ীর বিদ্যুৎ সঞ্চালন লাইনের তাড়ে লেগে তাড় ছিঁড়ে বাড়ীর টিনের চালা,টিনের বেড়া বিদ্যুতায়িত হয়।এসময় তাদের দুজনের শরীর টিনের সাথে লেগে বিদ্যুৎ পৃষ্ট হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করে।

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্নঃসাধারন সম্পাদক আব্দুল লতিফ প্রধান,উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের পরিবারকে সমবেদনা জানান।এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ১০হাজার করে ২০হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। বিদ্যুৎ স্পর্শে শ্বশুর ও জামাইয়ের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.